• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

মোংলায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

শেখ রাসেল, মোংলা প্রতিনিধি / ৯৬ সময় দেখুন
আপডেট : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

মোংলায় উপজেলা ও পৌর আওয়ামী এবং সহযোগী সংগঠনের আয়োজনে শুক্রবার সকাল ১০টায় মোংলা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোংলা পৌর আওয়ামীলীগ এর সভাপতি শেখ আঃরহমান । এসময় আরো উপস্থিত ছিলেন মোংলা উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, মোংলা পৌর আওয়ামীলীগ  এর সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম,৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক উওম সরকার,মোংলা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃএরশাদ হোসেন রনি,মোংলা পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মিজান তালুকদার,শ্রমিক লীগ নেতা নুর উদ্দিন আল মাসুদ, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ দপ্তর সম্পাদক ইমরান শেখ, মোংলা পৌর ছাত্রলীগ এর সাধারণ   সম্পাদক শেখ শাহারুখ বাপ্পি  , পৌর ছাত্রলীগ এর সহ সভাপতি পারভেজ খান সহ প্রমূখ নেতৃবৃন্দ।
২১ শে আগস্ট উপলক্ষে আলোচনা  সভার সভাপতি শেখ আঃরহমান তার বক্তব্যে বলেন বি এন পি জোট সরকার শাসন আমলে বাংলাদেশ যখন সন্ত্রাস ও জঙ্গিবাদ রাষ্ট্রে পরিনত হয়েছিলো।ঠিক তখন তার প্রতিবাদ করেছিল ততকালীন বিরোধী দলীয়নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আর এ  প্রতিবাদ করায় কারনেই  ২০০৪ সালের ২১ শে আগষ্ট তৎকালীন বি,এন, পি জোট সরকার বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেস্টা চালিয়েছিলো। আল্লাহর অশেষ রহমত ও মানব প্রাচীর এর কারনেই সেদিন বেচে গিয়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন বিরোধী দলের মূল পরিকল্পনা  ছিলো তাকে হত্যা করা।তাকে হত্যার উদ্দেশ্যে একে একে ১৩ টি গ্রেনেড নিক্ষেপ করেছিলো। এতে শহীদ হয়েছিলো আইভী রহমান সহ ২৪ জন আওয়ামিলীগ এর নেতাকর্মী।
আলোচনা সভা শেষে ২১ আগস্ট নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আকরাম হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category