• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

আনোয়ারায় পানিবন্দী ১৫০০ মানুষের মাঝে খাবার বিতরণ করল টিম রেইনবো

ফরহাদুল ইসলাম,আনোয়ারা প্রতিনিধি / ২১৩ সময় দেখুন
আপডেট : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

চট্টগ্রামের আনোয়ারা উপকূলীয় অঞ্চল গহিরা বার আউলিয়া গ্রামের ৮ ও ৯নং ওয়ার্ডে জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্হ অসহায়,দরিদ্র,কর্মহীন ১৫০০ মানুষের মাঝে খাবার বিতরণ করল টিম রেইনবো।

আজ রবিবার (২৩ আগষ্ট) সংগঠনের সদস্যরা গহিরা বার আউলিয়া এলাকায় গিয়ে নিজ হাতে খাবার সামগ্রী বিতরণ করেন।
এসময় উপস্হিত ছিলেন টিম রেইনবো সংগঠনের ক্যাপ্টেন শাহেদ মাহমুদ,এডমিন আবিদ সায়েম,এডমিন রফিকুল ইসলাম রাফি,এডমিন ওবায়দুল হক মানিক, সদস্য আরমান হোসেন, ফয়েজ উদ্দিন, তাকিবুর রহমান, সাজ্জাদ মানিক,আব্দুল হাকিম, জাহিদুল ইসলাম জনি, তৌহিদুল ইসলাম লাবলু,দিদার হোসেন, রাফি,নিপাস দাশ,মিনহাজুল ইসলাম,হেফাজ উদ্দিন, রায়হান,ফাহিমসহ প্রমূখ।

জানা যায়, প্রতিদিন জোয়ারের পানিতে ভেসে যাচ্ছে বার আউলিয়া গ্রামটি।জোয়ারের পানির প্রভাবে ঠিকমত রান্না করে খাবারের ব্যবস্হা করতে হিমশিম খেতে হচ্ছে উক্ত গ্রামের মানুষদের।তাই খবর পেয়ে সামর্থ্য অনুযায়ী টিম রেইনবো পরিবার সহযোগিতায় এগিয়ে আসে।

টিম রেইনবো’র ক্যাপ্টেন শাহেদ মাহমুদ জানান, টিম রেইনবোর ৩য় ফুড প্রজেক্ট আমরা গহিরা জোয়ারের পানিতে আটকে থাকা মানুষদের মাঝে করতে পারায় মহান আল্লাহর দরবারে শোকরিয়া জানায়।

টিম রেইনবোর প্রতিষ্ঠাতা রিয়াদুল আলম রিয়াদ( সৌরভ আলম) বলেন,
টিম রেইনবো অসহায় মানুষদের সহযোগিতা করার জন্য গঠন করা হয়েছে। যে কোন ভাল কাজে সহযোগিতা করতে টিম রেইনবো সবসময় প্রস্তুত।দোয়া করবেন যাতে আরও মহৎ কাজ আপনাদের সাথে নিয়ে টিম রেইনবো করে যেতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category