• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

সিংড়ায় সাবেক এমপি পুত্রকে ধারালো অস্ত্র দিয়ে জখম করলো প্রতিপক্ষরা

সিংড়া (নাটোর) প্রতিনিধি / ৬৭ সময় দেখুন
আপডেট : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

নাটোরের সিংড়া-৩ আসনের সাবেক এমপি ইয়াকুব আলীর পুত্র আশিক ইকবালকে (৪৬) হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথা থেঁতলে দিয়েছে প্রতিপক্ষরা। এঘটনায় সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসমত আলীসহ ৪ জনের বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মামলা করা হয়েছে। এদিকে গুরুত্বর আহত ইকবালকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নন্দীগ্রাম উপজেলার রনবাঘা বাজারে এ হামলার ঘটনা ঘটেছে। এদিকে ঘটনাস্থল থেকে তিন হামলাকারীকে গণপিটুনি দিয়ে নন্দীগ্রাম থানায় দিয়েছে স্থানীয় জনতা।
আটককৃতরা হলেন- সিংড়া উপজেলার ১নং সুকাশ ইউনিয়নের লক্ষীখোলা গ্রামের হাশেম আলী, মুন্নাফ হোসেন ও রবিউল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়,সম্প্রতি লক্ষীখোলা গ্রামে আওয়ামী লীগ কর্মী শরিফুলের জমির ঘাস কাটাকে কেন্দ্র করে আব্দুল লতিফের সঙ্গে সংঘর্ষ হয়। এ ঘটনায় উভয় পক্ষের সিংড়া থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। এ ঘটনায় ইকবালের বিরুদ্ধে একটি পক্ষকে মদদ দেয়ার অভিযোগ রয়েছে।

এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় রনবাঘা মাছ বাজারে আশিক ইকবালের ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। এ সময় তাকে হাতুড়ি ও ধারালো অস্ত্র দিয়ে মাথা এবং হাত ও পায়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় পরে স্থানীয় জনতা ধাওয়া করে হামলাকারীদের আটক করে পুলিশে দেয়।

সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিম মো. হাসমত আলী বলেন, লক্ষিকোলা গ্রামে কয়েকদিন আগে দু পক্ষের মধ্য মারামারি হয়। গ্রামের মারধরের জেরে এ ঘটনা ঘটতে পারে, এর সাথে আমাকে জড়ানোর ঘৃন্য ষড়যন্ত্র চলছে। আমি কোনো ভাবেই এ ঘটনার সঙ্গে জড়িত নই।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবির বলেন, মারপিটের ঘটনায় ৪ জনের বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মামলা করা হয়েছে।

রাজু আহমেদ
২৯/০৮/২০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category