• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছে শেখ হাসিনা সরকার — পলক

রাজু আহমেদ, সিংড়া / ১১৯ সময় দেখুন
আপডেট : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

নাটোর- বগুড়া মহাসড়কের সম্প্রসারণ কাজের উদ্বোধন

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আপনাদের ভালোবাসায় আমার নির্বাচনী অঙ্গীকার পুরন করতে সক্ষম হয়েছি।

১১ বছর কোনো ছুটি গ্রহণ করিনি, প্রতি সপ্তাহে আমার নির্বাচনী এলাকার মানুষদের সময় দিয়েছি। তাদের জন্য করোনার দু:সময়ে ও ছুটে এসেছি। সরকার তথ্য প্রযুক্তির মাধ্যমে করোনার এসময়ে সংসদ টিভির মাধ্যমে, অনলাইনের মাধ্যমে ক্লাস এবং শিক্ষা কার্যক্রম অব্যহত রেখেছেন। ভার্চুয়াল কোর্টের মাধ্যমে সাধারন মানুষদের সেবা প্রদান করা হচ্ছে। শেখ হাসিনা সরকারের দুরদর্শিতায় বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উচু করে দাড়িয়েছে।

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, সিংড়ার অসম্পূর্ণ কাজ এবং উন্নয়ন আমি সমাপ্ত করতে চাই। আল্লাহপাক তৌফিক দিলে আজীবন আপনাদের সেবক হিসেবে কাজ করে যেতে চাই। আপনাদের সিংড়া উপজেলার শতভাগ বিদ্যুতায়িত উপজেলা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা করেছেন। যা বিগত সরকারের আমলে মাত্র ২৩ % ছিলো। আমরা মাত্র ১১ বছরে শতভাগ বিদ্যুতায়িত করতে সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, বিগত দিনের সরকার সিংড়ার মানুষদের শোষন করেছে, উন্নয়ন করেনি। অথচ জননেত্রী শেখ হাসিনা সরকার ১১ বছরে সিংড়াকে উন্নয়নের রোল মডেল করেছেন। শেরকোল ইউনিয়নে সরকার বঙ্গবন্ধু কমার্স এন্ড টেকনিক্যাল সরকারী কলেজ প্রতিষ্ঠা করেছেন। ২৫০ কোটি টাকা ব্যয়ে হাইটেক পার্কের কাজ চলমান রয়েছে। বর্তমান সরকারের কারনে চলনবিলবাসি উন্নত জীবনযাপন করতে পারছে।

প্রতিমন্ত্রী আরো বলেন, উত্তরবঙ্গের লাইভলাইন নাটোর- বগুড়া মহাসড়ক, অথচ মাত্র ২৪ ফিটের কারনে অহরহ সড়ক দুর্ঘটনায় শিকার হয়। হাজার হাজার যানবাহন এ সড়ক দিয়ে যাতায়াত করে। ৫০ বছর এ সড়ক আন্ত: সড়ক ছিলো।
সিংড়ায় প্রথম ফুটওভার ব্রীজ শেখ হাসিনা সরকার উপহার দিয়েছেন।

আইসিটি প্রতিমন্ত্রী শুক্রবার সকাল ১১ টায় উপজেলার খেজুরতলা এবং শেরকোলে বগুড়া (জাহাঙ্গীরাবাদ) -নাটোর ( এন -৫০২) জাতীয় মহাসড়কের সিংড়া উপজেলাধীন খেজুরতলা থেকে শেরকোল পর্যন্ত জাতীয় মহাসড়কে সম্প্রসারণ ও উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন, নাটোরের জেলা প্রশাসক মো: শাহরিয়াজ পিএএ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ,
রংপুর জোনের প্রকল্প পরিচালক মনিরুজ্জামান, প্রধান প্রকৌশলী সাদেকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, লালোর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক রুবেল হোসেন, শেরকোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হযরত আলী, সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, আব্দুস সালাম ও লিটন শেখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category