• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

যশোর কেশবপুরের পাঁজিয়ায় পল্লী বিদ্যুতের উপকেন্দ্র-৩ এর উদ্বোধন

সুমন চক্রবর্তী,যশোর জেলা প্রতিনিধি / ৫৫ সময় দেখুন
আপডেট : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

যশোরের কেশবপুরের পাঁজিয়ায় শনিবার বিকেলে পল্লী বিদ্যুতের উপকেন্দ্র-৩ এর ১০/১৪ এমভিএ চালু করা হয়েছে। এ প্রকল্পটি এস কিউ গ্রুপের টিএস ট্রান্সফরমারস লিমিটেড নির্মাণ করেন। ব্যয় হয়েছে ৬ কোটি ৮৯ লাখ টাকা। এ উপকেন্দ্র থেকে ৬টি ফিডার বের করা হবে। যা থেকে কমপক্ষে ১০ হাজার গ্রাহক উপকৃত হবে।
পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কেশবপুরের পরিচালক মোতাহার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপকেন্দ্র উদ্বোধন করেন প্রজেক্ট পরিচালক বিশ্বজিৎ শিকদার। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নির্বাহি প্রকৌশলী মোহাম্মদ মোস্তফা কামাল, নির্বাহি প্রকৌশলী সিরাজুল ইসলাম, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম (কারিগরি) মুকছুদুল মোমীন, এজিএম শফিক উদ্দিন, কেশবপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আব্দুল লতিফ ও এস কিউ গ্রুপের মার্কেটিং ম্যানেজার ইমরান হোসাইন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category