• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুই কারারক্ষী নিহত  

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধি / ১৬৩ সময় দেখুন
আপডেট : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

পঞ্চগড়ে ট্রাক্টর ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মেহেদি হাসান মুন (২৬) ও উৎপল চন্দ্র রায় (২৫) নামে দুই কারারক্ষী নিহত হয়েছে।
বুধবার( ১৬ সেপ্টেম্বর)   দুপুরে পঞ্চগড় সদর উপজেলার মাগুরা ইউনিয়নের পঞ্চগড়-আটোয়ারী সড়কের প্রধান পাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
জানা গেছে, নিহত ওই দুই কারারক্ষী পঞ্চগড় জেলা কারাগারের সদস্য। মেহেদী হাসান মুন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মমিনুল হকের ছেলে এবং উৎপল চন্দ্র রায়ের বাড়ি ঠাকুরগাঁও জেলায় । তারা দুজনে আটোয়ারী উপজেলা থেকে মোটরসাইকেল যোগে পঞ্চগড়ে ফিরছিলেন।
পুলিশ জানায়, বুধবার দুপুরে আটোয়ারী থেকে ওই দুই কারারক্ষী মোটর সাইকেল যোগে পঞ্চগড়ে ফেরার পথে সদর উপজেলার প্রধান পাড়া এলাকায় আসলে এ সময় বিপরীত দিক থেকে আসা বালি বোঝাই একটি দ্রুতগামী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এসময় ঘটনাস্থলে ওই দুই কারারক্ষী মারা যায়। এদিকে খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরা ও সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।
পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক মো. কাইয়ুম মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২ কারারক্ষীর নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category