• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

পঞ্চগড়ে আমার মা ফাউন্ডেশনের বৃক্ষরোপন কর্মসূচি পালন

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধি / ৯৯ সময় দেখুন
আপডেট : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী “মুজিব বর্ষ” উদযাপন উপলক্ষ্যে  আমার মা ফাউন্ডেশন  পঞ্চগড় জেলা শাখার উদ্দোগে বৃক্ষরোপন কর্মসুচী পালন করা হয়েছে ।
শুক্রবার(১৮ সেপ্টেম্বর)  বিকালে পঞ্চগড়  বীরমুক্তিযোদ্ধা সিরাজুল   ইসলাম রেলওয়ে  স্টেশনের  বিভিন্ন জায়গায়  ঔষধি গাছ সহ ৬ প্রজাতির গাছের চারা রোপন করেছে আমার মা ফাউন্ডেশন পঞ্চগড় জেলা শাখার নেতৃবৃন্দ ।
বৃক্ষরোপনের  সময় উপস্থিত ছিলেন, আমার মা ফাউন্ডেশন পঞ্চগড় জেলা শাখার  কো-অর্ডিনেটর   মোঃ সোহেল রানা, সহ-কো-অর্ডিনেটর মোঃ জাহিদ হাসান রাসেল, সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন, সমাজকল্যাণ সম্পাদক শাহানাজ রহমতুল্লা, প্রচার সম্পাদক আরিফা জাহান মৌসুমি সহ  আরও উপস্থিত ছিলেন রেলওয়ে স্টেশনের  কর্মকর্তা কর্মচারী বৃন্দ।  আমার মা ফাউন্ডেশন পঞ্চগড় জেলা শাখার  কো-অর্ডিনেটর  মোঃ সোহেল রানা  বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ও কেন্দ্রীয় আমার মা ফাউন্ডেশনের   নির্দেশনা বাস্তবায়নে আজকের  এই  বৃক্ষরোপন কর্মসুচী পালন করা হয়েছে ।তিনি আরো বলেন জেলা,শহর ও ইউনিয়ন পর্যায়ে আমাদের  এ ধারা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category