• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

দোকান মালিক পক্ষের উদ্ধত্য সিংড়ায় অপূর্ব কসমেটিকস এন্ড গিফট কর্নারে হামলা

রাজু আহমেদ, সিংড়া / ৮৫ সময় দেখুন
আপডেট : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

নাটোরের সিংড়ায় অবৈধ ও অযোক্তিক ভাড়া বৃদ্ধির দাবি না মানায় সিংড়া বাসস্ট্যান্ড সংলগ্ন আমেরিকান নিউ মার্কেটে অপূর্ব কসমেটিকস এন্ড গিফট কর্নারে ভাড়াটে লোক দ্বারা হামলার ঘটনা ঘটেছে।

জানা যায়, বুধবার সকাল ১০ টার দিকে
মালিকপক্ষের খোদেজার নেতৃত্বে ১০/১২ জন ভাড়াটে লোকজন দোকানের কর্মচারীর সাথে অসৌজন্যমুলক আচরন করে তাকে মারপিট করে দোকান ঘরে ঢুকে কসমেটিকস সামগ্রী ভাংচুর করে। এসময় তারা প্রায় ২ লক্ষ টাকার ক্ষতিসাধন করে এবং জোড়পূর্বক দোকানে তালা ঝুলে দেয়।এ বিষয়ে মার্কেট মালিক পক্ষের বক্তব্য পাওয়া যায়নি।
তবে স্থানীয় ব্যবসায়ীরা জানান, মার্কেট মালিক মতিউজ জামান অসুস্থ থাকায় তাঁর স্ত্রী দেখভাল করছেন। তাঁর আচার আচারনে ক্ষুদ্ধ প্রকাশ করেন তারা।

অপুর্ব কসমেটিকস এন্ড গিফট কর্নারের প্রোপাইটর আকতার হোসেন অপূর্ব ও তাঁর ভাই আনোয়ার হোসেন বলেন, আমরা নিয়মতান্ত্রিক ভাবে ব্যবসা পরিচালনা করে আসছি। ২০১৪ সালের ১ লা ফ্রেব্রুয়ারী হতে ২০২৪ সালের ৩০ জানুয়ারী পর্যন্ত মার্কেট মালিক মতিউজ্জামান এর সাথে চুক্তি সমপন্ন হয়। চুক্তি অনুযায়ী ২ লক্ষ টাকা জামানত প্রদান করি। এবং প্রতি মাসে ৩৫০০ টাকা প্রদান করে আসছি। এমতাবস্থায় ২০১৯ সালের ফ্রেব্রুয়ারী মাসের ভাড়া গ্রহন না করে চুক্তি ভঙ্গ করে অবৈধভাবে ১০ হাজার টাকা মাসিক ভাড়া দিতে বলে, আমরা চুক্তিনামা মোতাবেক ভাড়া দিতে চাইলে তারা নেয় না। পূরবর্তীতে আমরা নিয়মতান্ত্রিকভাবে মোকাম নাটোরের রেন্ট কন্টোলারের আদালত নং ০৭/২০১৯ আনোয়ার হোসেন দিং প্রদান করে আসছি। অথচ সম্পূর্ণ অন্যায়ভাবে আমাদের হেনস্থা করা হচ্ছে। ফেসবুকে
আমার বাবা সম্পর্কে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। অথচ আমার বাবা আলহাজ্ব গোলাম আজম দীর্ঘদিন প্যানেল মেয়র ছিলেন।

এ বিষয়ে আমরা সিংড়া পৌরসভা এবং সিংড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি জানান, বিষয়টি আমি শুনেছি। থানায় অভিযোগ দিয়েছিলো। উভয় পক্ষের সাথে দায়িত্বরত এসআই শান্তিপূর্ণ সমাধানের জন্য কথা বলেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category