• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

বাগেরহাট জেলায় উপজেলা ও ইউঃপি নির্বাচন ১১ প্রার্থী মনোনয়ন জমা

এম এইচ শান্ত  বাগেরহাট জেলা প্রতিনিধি / ১১২ সময় দেখুন
আপডেট : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদ, কোদালিয়া, রাজনগর ও পঞ্চকরণ ইউনিয়নের বিভিন্ন পদে মোট ১১ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রায়হান উদ্দিন শান্ত, বিএনপি মনোনীত খান মতিয়ার রহমান ও  জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট শহিদুল ইসলাম মনোনয়ন পত্র দাখিল করেছেন।
এছাড়া জেলার মোল্লাহাট উপজেলার কোদালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে একমাত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ মনোনীত শেখ রফিকুল ইসলাম মনোনয়ন পত্র দাখিল করেছেন। রামপালের রাজ নগর ইউনিয়নের ২ নম্বর সংরক্ষিত নারী সদস্য পদে উপ-নির্বাচনে টুম্পা ঘোষ ও মোসা. সুফিয়া মুরাদ খুশি মনোনয়নপত্র দাখিল করেছেন। মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য পদে মহিউদ্দিন হাওলাদার, শহিদুল ইসলাম খান, ফরিদা বেগম ও সোলায়মান শিকদার মনোনয়ন পত্র দাখিল করেছেন।
বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরাজী বেনজীর আহমেদ বাংলানিউজকে বলেন, বাগেরহাটের শরণখোলা উপজেলার পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে তিনজন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
মোল্লাহাট উপজেলার কোদালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে একজন, রামপালের রাজ নগর ইউনিয়নের ২ নম্বর সংরক্ষিত নারী সদস্য পদে দুই জন এবং মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য পদে চারজন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। ২৬ সেপ্টেম্বর প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাই হবে।
বৈধ প্রার্থীরা ৩ অক্টোবরের মধ্যে তাদের প্রার্থীতা প্রত্যাহার করতে পারবে। ২০ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category