• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

বড়াইগ্রাম পৌর নির্বাচনে মাজেদুল বারী নয়নকে দলীয় প্রার্থী হিসাবে দেখতে চান নেতকর্মীরা

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি / ৮০০ সময় দেখুন
আপডেট : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

আসন্ন বড়াইগ্রাম পৌরসভা পৌর নির্বাচনে মেয়র পদে জেলা আওয়ামী লীগের সদস্য, সমাজসেবক মাজেদুল বারী নয়ন কে দলীয় একক প্রার্থী হিসেবে চান পৌরসভার সাধারণ জনগনসহ নেতাকর্মীরা। পৌরসভার সর্বস্তরের জনগনের বিশ্বস্ত ব্যাক্তি, তারুণ্যের প্রতীক, জনপ্রিয় নেতা, উন্নয়নের কান্ডারী, পৌরনির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে থাকা মাজেদুল বারী নয়ন প্রচারণার অংশ হিসেবে ইতিমধ্যে পৌরসভার প্রতিটি ওয়ার্ডের মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা।মেয়র প্রার্থী নয়ন কে কাছে পেয়ে উচ্ছ্বসিত পৌরসভার ভোটারসহ জনসাধারণ। বিশেষ করে বড়াইগ্রাম পৌরসভার তরুণ ভোটাররা এ নেতাকে পেয়ে বেশ উচ্ছ্বসিত এবং আনন্দিত।  অনুসন্ধানে জানা গেছে,নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন পৌরনির্বাচনের মেয়র প্রার্থী উদিয়মান এই তরুণ নেতা। সেই সাথে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন বড়াইগ্রাম পৌরনির্বাচনে মেয়র পদে প্রার্থী হিসাবে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে দোয়া চাইছেন তিনি।
 এলাকা ঘুরে জানা যায়, এখনো ভোটের প্রায় ৪ মাস বাকি, এরই মধ্যে তার গণসংযোগে সতস্ফুর্তভাবে অংশ নিচ্ছে স্থানীয় ভোটাররা। বিশেষ করে তরুণদের অংশগ্রহণ চোখে পড়ার মতো। সেই সাথে বড়াইগ্রাম পৌরসভার সকল প্রবীন-নবীন আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মাজেদুল বারী নয়নের জন্য ভোটযুদ্ধে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন তরুন এই নেতার বিজয়ের জন্য। এখন থেকেই পুরো মাত্রায় নেতাকর্মীদের নিয়ে সকাল থেকে মাঝরাত পর্যন্ত ঝড়-বৃষ্টি উপেক্ষা করে মানুষের কাছে ছুটে যাচ্ছেন,  সাহায্য সহযোগীতার জন্য হাত বাড়িয়ে দিচ্ছেন আ’লীগের এই নেতা। বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার বিবিসি একাত্তরকে জানান, মাজেদুল বারী নয়ন পৌর মেয়র নির্বাচিত হলে দল এবং পৌরবাসী উপকৃত হবেন। বড়াইগ্রাম পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ রানা জানান, পৌরসভার সবার কাছে মাজেদুল বারী নয়ন একজন জনপ্রিয় ব্যাক্তি।তৃণমূলের কর্মীদের কাছে তিনিই সবচেয়ে জনপ্রিয়। আসন্ন পৌরনির্বাচনে মাজেদুল বারী নয়নই জয়লাভ করবেন বলে শতভাগ আশাবাদ ব্যাক্ত করেন ওই নেতা। বড়াইগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল সরদার জানান, মাজেদুল বারী নয়ন পৌর মেয়র নির্বাচিত হলে জনগণের আশা-আকাঙ্ক্ষা পূরণ হবে। জনপ্রিয়তার শীর্ষে থাকা এই নেতাকেই আওয়ামীলীগের একক প্রার্থী ঘোষণা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন ছাত্রলীগের এই নেতা। পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান তুহিন জানান, মাজেদুল বারী নয়ন কে আওয়ামীলীগের একক প্রার্থী করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।  মেয়র প্রার্থী মাজেদুল বারী নয়ন বলেন, সবসময় জনগণকেই ভালবেসে এসেছি,তাদের সবকিছুতেই নিজেকে উৎসর্গ করেছি। করোনা ভাইরাসের প্রভাবে দেশের ক্রান্তিলগ্নে আমার পৌরসভার কর্মহীন পরিবারের মাঝে লকডাউন চলাকালীন সময়ে ৯৫০টি পরিবারকে খাদ্যসহায়তা, স্যানিটাইজার সহ পবিত্র ঈদ-উল ফিতর এবং ঈদ-উল আযহা উপলক্ষ্যে বিভিন্ন ওয়ার্ডের জনগণের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছি। আমার জন্মই জনগনের সেবা করার জন্য, বড়াইগ্রাম পৌরসভার প্রিয় এ সকল জনগনকে সাথে নিয়েই এই এলাকার ভোটারদের সহযোগিতায় বিজয় উপহার দিতে চাই এবং আসন্ন পৌর নির্বাচনে বড়াইগ্রাম পৌরবাসী বিপুল ভোটে তাকে মেয়র পদে নির্বাচিত করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন আ’লীগের এই নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category