• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

“আপনার সন্তানদের ক্বোরআন শিক্ষা দিন,ক্বেয়ামতে আপনার নাজাতের উছিলা হবে”

গিয়াস উদ্দিন সিকদার / ৮৯ সময় দেখুন
আপডেট : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

চকরিয়া থানার সাহারবিল ইউনিয়নের আব্দুল জব্বার সিকদার পাড়া জব্বারিয়া তাহ্ফিজুল ক্বোরআন মাদ্রাসার নতুন ভবন উদ্বোধনকালে আব্দুল জব্বার সিকদার পাড়া জামে মসজিদের খতিব মৌলানা আশরাফুল ইসলাম নূরী বলেন: “আপনার সন্তানদের ক্বোরআন শিক্ষা দিন,ক্বেয়ামতের ময়দানে আপনার নাজাতের উছিলা হবে।” শুক্রবার জব্বারিয়া তাহফিজুল ক্বোরআন হাফেজিয়া মাদ্রাসার নতুন ভবন উদ্বোধনকালে তিনি এই কথা বলেন।
আলহাজ্ব নুরুল আমিন সিকদারের সভাপতিত্বে ও হাফেজ হামিদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আছিয়া-কাশেম ট্রাস্টের চেয়ারম্যান আবুল কাশেম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাক্তার মনজুরুল আলম ও প্রফেসর কফিল উদ্দিন। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আমজাদ হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
পরিশেষে দোয়াও মোনাজাতের মাধ্যমে মহান আল্লাহর দরবারে মাদ্রাসার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category