• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

প্রতারক আতিকুরের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় ক্রাইম পেট্রোল২৪.কম সম্পাদককে হুমকি

বিবিসি একাত্তর ডেস্ক / ১২৪ সময় দেখুন
আপডেট : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

ভুয়া ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউণ্ডেশনের চেয়ারম্যান,  ভুয়া সাংবাদিক ও প্রতারকের বিরুদ্ধে পত্রিকায় সংবাদ প্রকাশ করায় প্রতারক মো. আতিকুর রহমান ক্রাইম পেট্রোল২৪.কম সম্পাদক ও প্রকাশক মো. ইব্রাহিম খলিল এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, হোয়াটস অ্যাপসহ বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা অপপ্রচার চালিয়ে আসছে এবং বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ প্রেরণ করছে। এছাড়ও হোয়াটস অ্যাপের মাধ্যমে মো. ইব্রাহিম খলিলকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে আসছে।
এ ঘটনায় আজ শনিবার,  মো. ইব্রাহিম খলিল ওই প্রতারকের বিরুদ্ধে হোমনা থানায় একটি সাধারণ ডায়েরী(জিডি) করেছেন যার নম্বর-১১০০, তারিখঃ ২৬/০৯/২০২০ খ্রি.।
জিডি সূত্রে জানা গেছে, পটুয়াখালী জেলার, গলাচিপা থানার ছোট শিবেরচর গ্রামের মো. হাবিবুর রহমান মৃধার ছেলে মো. আতিকুর রহমান গত ২০১৭ ইং সাল থেকে ভুয়া ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউণ্ডেশনের চেয়ারম্যান এবং ভুয়া সাংবাদিক পরিচয় দিয়ে গ্রাম-গঞ্জের সহজ-সরল মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। তার এই অপকর্মের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা ও জিডি রয়েছে। তার এই প্রতারণার বিরুদ্ধে সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে গত ৩১ আগস্ট,২০২০ খ্রি. তারিখে ‘ক্রাইম পেট্রোল২৪.কম পত্রিকায় ‘ ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউণ্ডেশনের নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক আতিকুর রহমান, অভিযোগ করেও প্রতিকার পাচ্ছে না ভুক্তভোগীরা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এরই জের ধরে বিবাদী মো. আতিকুর রহমান  ক্রাইম পেট্রোল২৪.কম সম্পাদক ও প্রকাশক মো. ইব্রাহিম খলিল এর উপর ক্ষিপ্ত হয়ে তাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে মিথ্যা  অপপ্রচার চালিয়ে আসছে এবং বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ প্রেরণ, ফেসবুক ও হোয়াটস অ্যাপের মাধ্যমে তাকে মিথ্যা মামলায় ফাঁসানোসহ বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে।
হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবৃুল কায়েস আকন্দ অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category