• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

বন্যায় ক্ষতিগ্রস্ত গৃহহীন পরিবারদের পাশে থাকবে সরকার -পলক

রাজু আহমেদ, সিংড়া / ২৫০ সময় দেখুন
আপডেট : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন,
নতুন করে যেনো কেউ গৃহহীন না হয় সেজন্য পৌর মেয়র, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগ কাজ করে যাচ্ছে। দ্রুত গৃহহীনদের পূনর্বাসন করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা তালিকা পাঠাবো, ক্ষতিপূরণের জন্য সরকার তাৎক্ষনিক ব্যবস্থা করেছে। বর্তমান সরকার অসহায় মানুষের পাশে আছে, থাকবে। বন্যায় ক্ষতিগ্রস্ত গৃহহীন পরিবারের পাশে আছে সরকার।
তিনি আরো বলেন, যতদিন বেঁচে আছি আপনার খেদমত করবো, চলনবিলবাসির পাশে আজীবন থাকবো, ইনশাআল্লাহ। করোনা, বন্যা সকল দুর্যোগো আমরা মানুষের পাশে থেকে সেবা করে যাবো।

প্রতিমন্ত্রী আরো বলেন, সুঁতি জাল কেউ নদীতে না দিতে পারে আমরা সে ব্যবস্থা নেয়া হয়েছে। তালিকা প্রশাসনের কাছে জমা দেয়া হয়েছে। তাদের আইনের আওতায় আনা হবে।

প্রতিমন্ত্রী রবিবার বিকেল তিনটায় তাঁর নিজ বাসভবনে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৪ টি পরিবারকে নগদ ৫ হাজার করে সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, ইউএনও নাসরিন বানু, সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, পিআইও আল আমিন সরকার, চলনবিল মহিলা কলেজের অধ্যক্ষ গোলাম মহিউদ্দিন টিপু, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, প্রতিমন্ত্রীর এপিএস রনজিৎ কুমার প্রমূখ। এসময় তিনি রিকসা ও নৌকা বিতরন করেন।

পরে প্রতিমন্ত্রী নৌকাযোগে তাজপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা, বাঁধ পরিদর্শন এবং বন্যার্ত ৩ শ পরিবারের মাঝে ১০ কেজি চালসহ খাদ্য সামগ্রী বিতরন করেন।

এসময় তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দিন, সহ সভাপতি আব্দুল জব্বার সরদার, ট্যাগ অফিসার ইউডিএফ আছাফুল ইসলাম সিদ্দীকি উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category