• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সংবাদদাতার নাম / ২১৮ সময় দেখুন
আপডেট : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

প্রকাশিত সংবাদের প্রতিবাদ
——
গত ০৯/১১/২০২০ইং বিভিন্ন অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ” চকরিয়ায় চাঁদার দাবিতে ইয়াবা ব্যবসায়ির হুমকি” শীর্ষক সংবাদটি আমাদের দৃষ্টি গোচর হয়েছে। সংবাদের সাথে বাস্তবতার কোন মিল নেই। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, কাল্পনিক ও উদ্দেশ্য প্রণোদিত।
প্রকৃত ঘটনা হচ্ছে, ধার দেওয়া ৬ লক্ষ টাকা ফেরত চাওয়ায় তারা আমাকে ও আমার ছোট ভাই ফরহাদকে চাঁদাবাজ ও ইয়াবা ব্যবসায়ী বানিয়েছেন। যার সমস্ত ডকুমেন্টস আমরা সংরক্ষণ করেছি। আমি একজন ব্যবসায়ী, আর আমার ছোট ভাই ফরহাদ এলিট ফোর্স সিকিউরিটি সার্ভিস লিমিটেড এ চাকুরী করেন।
প্রকাশিত উক্ত মিথ্যা ও মানহানীকর সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। একইসাথে প্রশাসনসহ সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী,
মোস্তফা আল কাউসার জেমস্ ফরহাদ বিন রিদুয়ান সিকদার, বদরখালী,চকরিয়া, কক্সবাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category