• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

কোনাখালীবাসীর একমাত্র ভরসা আলহাজ্ব সুলতান মাহমুদ টিপু

মনসুর মহসিন / ৩০০ সময় দেখুন
আপডেট : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

মনসুর মহসিন, চকরিয়া, কক্সবাজার।

কোনাখালী ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি বরাবর নিজের বর্নাঢ্য রাজনৈতিক ও সামাজিক পরিচিত তুলে ধরেছেন।

যা হুবহু তুলেধরা হয়েছে-

বরাবর
মাননীয় প্রধানমন্ত্রী

সভাপতি
বাংলাদেশ আওয়ামী লীগ
কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

বিষয়ঃ কক্সবাজার জেলার চকরিয়া উপজেলাধীন (মাতামুহুরী সাংগঠনিক থানার) ১৮ নং কোনাখালী ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় রাজনৈতিক, পারিবারিক ও সামাজিক পরিচিতি আপনার সুবিবেচনার জন্য উপস্থাপন করলাম।

➡️ ব্যক্তিগত পরিচিতি
নামঃ সুলতান মাহমুদ টিপু,
পিতার নামঃ মরহুম দেলোয়ার হোছাইন মতব্বর,
মাতার নামঃ মরহুমা শামশুন্নাহার,
স্থায়ী ঠিকানাঃ
গ্রামঃ জংগলকাটা,
ইউনিয়নঃ কোনাখালী, উপজেলাঃ চকরিয়া,
জেলাঃ কক্সবাজার।
শিক্ষাগত যোগ্যতাঃ দাওরায়ে হাদিস, (এম.এ সমমান)

➡️ রাজনৈতিক পরিচয়

১। ১৯৯৪-২০০৩ বৃহত্তর বি.এম.চর ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক।
২। ২৫ মে ২০০৩ থেকে নবগঠিত কোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ও কাউন্সিলর।
৩। সাবেক কোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি।
৪। বর্তমান মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারাণ সম্পাদক।

৬। ২০১৬ ইং সালে কক্সবাজার জেলা আওয়ামীলীগের কাউন্সিলর।

➡️ সামাজিক অবস্থা
১। জঙ্গলকাটা নুরাণী মাদরাসার প্রতিষ্টাতা,
২। জঙ্গলকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্বরত আছি।

➡️ পারিবারিক অবস্থা
১। ১৯৭১ সালে মুক্তিযোদ্ধ চলাকালিন সময়ে মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম এস.কে. শামসুল হুদা, এডভোকেট জহিরুল ইসলাম, দৈনিক কক্সবাজার পত্রিকার প্রতিষ্টাতা নুরুল ইসলাম চেয়ারম্যান এবং তার সহধর্মিনী, মরহুম নজরুল ইসলাম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বান, মুক্তিযোদ্ধা পাইলট সার্জেন্ট জমির উদ্দিন প্রকাশ মেজর জমির, এবং তার পুত্র জাহাঙ্গীর আলম সহ অনেক সংগঠক ও মুক্তিযোদ্ধে অংশগ্রহণকারী ব্যাক্তিদের যুদ্ধকালীন সময়ে দিনের পর দিন আশ্রয়দান, আর্থিক সহযোগীতাসহ যাবতীয় সুযোগ সুবিধা প্রধান করেন আমার পিতা মরহুম দেলোয়ার হোছাইন মতব্বর সহ আমাদের পরিবারের লোকজন।”

উল্লেখ্য যে, তিনি বিগত ইউপি নির্বাচনে চেয়াম্যান পদে প্রার্থীতা হওয়ার আগ্রহ প্রকাশ করিলে কক্সবাজার জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে নাম প্রস্তাব করা হয়েছিল, পরবর্তীতে দলীয় মনোনয়ন না পাওয়ায় দলের সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়ে মনোনয়ন পাওয়া ব্যক্তির পক্ষে নির্বাচনে অংশ নিয়ে নেীকাকে বিজয় করতে সহায়তা করেন।

সার্বিক বিষয় বিবেচনা করে তাকে বাংলাদেশ আওয়ামীলীগরের দলীয় মনোনয়ন প্রদান করে, দেশ ও জনগনের সেবা করার সুযোগ করে দিলে, তিনি চির কৃতজ্ঞ থাকিবে বলে আস্বস্থ করেন।

তিনি সকলের দোয়া, ভালবাসা ও সমর্থন কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category