• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

ফাঁসিয়াখালীতে জমি জবর-দখলে ব্যর্থ হয়ে হুমকি, থানায় জিডি

সংবাদদাতার নাম / ১৯২ সময় দেখুন
আপডেট : রবিবার, ১৪ মার্চ, ২০২১

 

চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ৬নং ওয়ার্ড় রাজারবিল (নয়া পাড়া) গ্রামে মৃত সোলাইমানের পুত্র মোঃ শাহ আলমের বি,এস রেকর্ডীয় ও ভোগ-দখলীয় জমি, স্থানীয় কিছু লোকজন বে-আইনী ভাবে জবর-দখলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
গঠনা বিবরণে জানা যায় গত ১০ মার্চ সন্ধা সাড়ে ৬ টায় স্থানীয় মৃত ঠান্ডা মিয়ার পুত্র ইব্রাহীম(৪০), মৃত শাহ আলমের পুত্র আবুল কালাম সহ আরও বেশ কয়েকজন শাহা আলমের ভোগ দখলীয় জমিতে জবর-দখলের চেষ্টা করে। দখলের খবর জানতে পেরে শাহা আলমের পরিবারের লোকজন দ্রুত গিয়ে বাধা দিলে, দখলবাজরা ঘটনা স্থল থেকে পালিয়ে যায় এবং জমি জবর-দখল করতে ব্যর্থ হয়।
ইহাতে তারা ক্ষিপ্ত হয়ে শাহা আলমের পরিবারের ক্ষতি করিবে/ মারবে, ধরবে, প্রাণনাশ করবে, মিথ্যা মামলায় জড়াবে বা জমি জবর-দখল করবে বলে হুমকি-ধমকি প্রদান করছে বলে অভিযোগ করে, শাহা আলম বাদী হয়ে ১৩ মার্চ ৪ জনের নাম উল্লেখ করে চকরিয়া থানায় সাধারণ ডায়েরি দায়ের করেন। যার নং ৫৭৯ তাং ১৩/০৩/২০২১ । ভুক্তভুগীরা প্রশাসনের কাছে আইনী সহায়তা চেয়েছেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্য(ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের জানান, ফাঁসিয়াখালীতে জমি জবর-দখল সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি(জিডি) লিপিবদ্ধ হয়েছে। এটি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category