• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এড. আমজাদ হোসেন কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি-এড.ফরিদুল ইসলাম এড.আমজাদ হোসেনের ২য় মৃত্যুবার্ষিকী সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন পূর্ব বড় ভেওলা মাহমুদিয়া হেফজখানা ও এতিমখানায় সাহায্যের আবেদন চকরিয়ায় দখলবাজরা কেটে নিল সামাজিক বনায়নের শতাধিক গাছ মানবিক সাহায্যের আবেদন জাফর আলম এমপি ও জাহেদুল ইসলাম লিটু কে বিশাল সংবর্ধনা আধুনিক ও বাসযোগ্য চকরিয়া পৌরসভা রূপান্তরে কাজ করবো-মেয়র প্রার্থী এড. ফয়সাল চকরিয়ায় ছাত্রলীগ সভাপতিকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ চকরিয়া বিএমচর ইউপি কার্যালয়ে হামলা ও ভাংচুর, চেয়ারম্যানসহ আহত ৪ চকরিয়া কোনাখালীতে পৈতৃক ভিটা জবর দখলে নিতে সন্ত্রাসী হামলা

চকরিয়া প্রবাসী ইউনিয়ন” আমিরাতের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

মনসুর মহসিন / ৩৩১ সময় দেখুন
আপডেট : রবিবার, ২৮ মার্চ, ২০২১

“চকরিয়া প্রবাসী ইউনিয়ন”
আমিরাতের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন:
ফরহাদ সভাপতি ও ফোরকান কে সাধারণ সম্পাদক করে আজমান কমিটি ঘোষণা
==============
মনসুর মহসিন, চকরিয়া, কক্সবাজার।
২৬ মার্চ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, পরিচিতি সভা ও কমিটি গঠন উপলক্ষে সংযুক্ত আরব আমিরাত শাখার উদ্যোগে আজমানের “নিউ পাক গাজী রেস্টুরেন্ট” হলে মিজানুর রহমান বিন এনামের সভাপতিত্বে ও মোহাম্মদ সোহেলের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন মুহাম্মদ এহসান ছৌধুরী, বিশেষ অতিথি ছিলেন মুহাম্মদ মামুনুর রশিদ। চকরিয়া প্রবাসীদের স্বতস্ফূর্ত ব্যপক উপস্থিতিতে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠান এক খন্ড চকরিয়া হয়ে উঠে এবং চকরিয়া প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়। সভায় সর্বসম্মতিক্রমে “চকরিয়া প্রবাসী ইউনিয়ন” আজমান শাখার সভাপতি হিসেবে এস,এম ফরহাদ উদ্দিন ও সাধারণ সম্পাদক হিসেবে ফোরকান উদ্দিন মাহমুদকে নির্বাচন করে ২০১ জন সদস্য বিশিষ্ট “চকরিয়া প্রবাসী ইউনিয়ন” আজমান কমিটি ঘোষণা করা হয়। সভায় বক্তব্য রাখেন দুবাই থেকে মুহম্মদ ইউনুস বাচ্চু, মুহাম্মদ সোলায়মান, মুহাম্মদ জসীম উদ্দিন, সোহেল মাহমুদ ও জমির উদ্দিন।
সারজাহ থেকে ইমাম খতিব হাফেজ বেলাল উদ্দিন, মনকির আলম , ইয়াছিন আরফাত , ইব্রাহিম ও তরিকুল ইসলাম। উম্মুল কুয়াইন থেকে ডাক্তার মাসুদ সরওয়ার ও আমিনুল ইসলাম। আজমান থেকে শহিদুল ইসলাম খোকন, মোঃ সোহেল, শহীদুল ইসলাম শহিদ, শহীদুল ইসলাম দরবেশী, মিজানুর রহমান, কামাল উদ্দিন, আরমানুল ইসলাম, মোঃ শাহেদ , জসিম উদ্দিন , মনজুর আলম, নুরুল আবচার প্রমুখ। অনুষ্টান শেষে উপস্থিত সকল সম্মানিত অতিথিদের আপ্যায়ন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category